করোনা উপসর্গ নিয়ে গাইবান্ধায় কাপর ব্যাবসায়ীর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি, একরামুল হক, ২২ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে  সুদর্শন দেবনাথ (৩৮) নামের একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মে) সকালে গোবিন্দগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মৃত্যু বরন করেন ।

মৃত সুদর্শন দেবনাথ গোবিন্দগঞ্জ উপজেলার চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের ছেলে। তিনি গোবিন্দগন্জ বাজারের ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী।

জানাযায়,  গত ১৫ মে থেকে জ্বর,সর্দি- কাশি তে অসুস্থ হয়ে পরলে গোবিন্দগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠিয়ে দেয়। নমুনার রিপোর্ট আসার আগে ২২ মে সকালে শ্বাস-প্রশ্বাস জনিত কারনে অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মেহেদী হাসান জানান, যেহেতু সে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেন তাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএন্ডএফপিও মহোদয়ের উপস্থিততে সকাল ১১ টার দিকে  তার নিজ গ্রামে দাহ করা হয়। পাশাপাশি তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকল কে হোম কোয়ারান্টাইনে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *