মাদারীপুরে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ২৪ জুন, ২০২০ বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের শিরখাড়া ইউনিয়নের সোনাপাড়া গ্রামে চাঞ্চল্যকর  সোহরাব ফকির (৫৫) হত্যা মামলার ২নং এজাহারভুক্ত আসামি জাহান্দার ফকিরকে (৩৫) কে গ্রেফতার করেছে মাদারীপুর  থানা পুলিশ। গত সোমবার সকালে আত্মগোপনের জন্য ইতালী পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিক্তিতে ঢাকা আর্ন্তজাতিক বিমান বন্দর  থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২০২০ সালের ১৫ এপ্রিল বেলা আনুমানিক ১২টার সময় প্রতিপক্ষের হাতে সোনাপাড়া গ্রামের ফকির বাড়ির জামে মসজীদের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর ড্রইভার সোহরাব ফকির খুন হন। গ্রেফতারকৃত আসামি এই হত্যা মামলার এজাহারভুক্ত ২নং আসামি। ঘটনার পর থেকে জাহান্দর ফকির (৩৫) দীর্ঘদিন পলাতক ছিলেন।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বদরুল আলম মোল্লা জানান, শিরখাড়া এলাকায় গত এপ্রিল মাসে মারামারির ঘটনাকে কেন্দ্র করে যখন ১০-১২ জন লোক মারামারিতে লিপ্ত হয়, তখন ১ জনের অবস্থা সংকটাপূর্ন থাকে এবং তাকে হাসপাতালে পাঠান হয়। হাসপাতালেই তিনি মূত্যু বরন করেন। তারপরই আমরা থানায় একটি হত্যা মামলা নেই।
গতকাল ওই হত্যা মামলার একজন আসামী ইতালীতে পলায়ন করার চেস্টা করিলে, আমরা খবর পাই. সে ইতালী চলে যাচ্ছে তখন আমরা এ্যয়ারপোর্টে খবর দেই এবং ইমিগ্রেশনে তাকে আটকে দেয়, গতকাল রাতেই আমরা আমাদের থানার পুলিশ পাঠিয়ে ইমিগ্রেশন পুলিশের কাছ থেকে জাহান্দারকে গ্রেফতার করি। এবং তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে । এবং তার ৭ দিনের রিমান্ড চাওয়া  হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *