পাঁচবিবিতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ীর মৃত্যু

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি, আল জাবির, ২৪ জুন, ২০২০ বিডি ক্রাইম নিউজ ২৪) : জয়পুরহাটের পাঁচবিবির ধরঞ্জী ইউনিয়নের রতনপুর সুইচগেট এলাকায় শীর্ষ মাদক কারবারী ও র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে ১ জন মাদক কারবারী নিহত হয় এবং ২ র‌্যাব সদস্য আহত হয়। বুধবার ভোর রাতে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদক কারবারী বাগজানা ইউনিয়নের সীমান্ত ঘেঁষা উত্তর গোপালপুর গ্রামে মৃত আব্দুল জলিলের ছেলে রবিউল ইসলাম মিন্টু (৩২)। তার বিরুদ্ধে অপহরণ ও মাদকসহ প্রায় ১৯টি মামলা রয়েছে বিভিন্ন থানায়।

এ বিষয়ে র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম,এম মোহায়মেনুর রশিদ পিপিএম এর সঙ্গে কথা বললে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল মাদক উদ্ধারে গেলে র‌্যাব কে দেখতে পেয়ে মাদক কারবারীরা র‌্যাবের উপর গুলি ছুড়লে র‌্যাব আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে ১ জন মাদক কারবারী গুলিবৃদ্ধ হয় ও ২ র‌্যাব সদস্য আহত হয়।

আহত গুলিবৃদ্ধ মাদক কারবারীকে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্য ঘোষনা করেন। পরে ঘটনাস্থলে থেকে ৫০২ পিস ফেনসিডিল, ১২০০পিস ইয়াবা ট্যাবলেট, ১টি শুটার গান, ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ৮রাউন্ড গুলি উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *