মাদারীপুর বিএনপি নেতা খোকন তালুকদারের খাদ্য সামগ্রী বিতরন

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ০১ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এর সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিএনপি নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক আলহাজ্ব আনিসুর রহমান তালুকদার খোকন এর পক্ষ থেকে মাদারীপুর জেলার সদর থানাধিন ঝাউদি ইউনিয়নে  দুই শতাধিক মেহনতি ও কর্মহীন গৃহবন্ধি  মানুষের মাঝে আজ ০১/০৫/২০২০ খ্রিঃ সকাল ৯ টায়  খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

উক্ত খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান, সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মর্তুজা আলম ঢালী, সাংগঠনিক সম্পাদক গাউছ-উর রহমান, বিএনপি নেতা মোঃ আজাদ খান, মোঃ আলমগীর হোসেন খান, জেলা ওলামাদলের সভাপতি আবুল বাসার বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাহাদাত হোসেন, সাবেক সহ-সভাপতি ও বর্তমান যুবদল নেতা মোঃ নাহিদ খান, সহ-সভাপতি কামাল উদ্দিন খান, জগন্নাথ ছাত্রদল নেতা কাজী রফিকুল ইসলাম সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় বিএনপি নেতা  আনিসুর রহমান তালুকদার খোকন সাংবাদিকদের বলেন, বিএনপি উৎপাদন,উন্নয়নও জনকল্যান মুখী রাজনীতিতে বিশ্বাসী তাই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারুন্যের অহংকার তারেক রহমান এর নির্দেশে আমার নির্বাচনী এলাকা (কালকিনি-মাদারীপুর-৩ আসন)  এর প্রত্যেকটি ইউনিয়নেই সাধ্যমত মেহনতীও কর্মহীন গৃহবন্দি মানুষের মাঝে আমরা খাবার ও ইফতার সামগ্রী পৌছে দিব।
তিনি আরো বলেন, আমি ডাসার ইউনিয়নে খাদ্য বিতরনের মাধ্যমে আমার এই খাদ্য বিতরন কর্মসূচী শুরু করেছি। এর পর  কালকিনি পৌরসভা, কাজী বাকাই ইউনিয়ন, বালিগ্রাম ইউনিয়নের পর আজ ঝাউদি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন করলাম। পর্যায়ক্রমে কালকিনি-মাদারীপুর-৩ আসনের প্রত্যেকটি ইউনিয়নেই আমার এ খাদ্য ও ইফতার সামগ্রী পৌছে যাবে পৌছে যাবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *