রাজারহাটে পিতার লাঠির আঘাতে পুত্রের মর্মান্তিক মৃত্যু

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০১ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটে পাষন্ড পিতার লাঠির আঘাতে পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি উপজেলার চাঁন্দামারী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলা সদরের চাঁন্দামারী ঝাঁকুয়াপাড়া গ্রামের আব্দুল হাই ঝুনুর সাথে তার পুত্র আহসান হাবিব সানুর (৪০) দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। বৃহঃবার পূর্ব কলহের জের ধরে পিতা-পুত্রের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আঃ হাই ঝুনু (৬০), তার ছোট ভাই মাহবুব (৫২) ও বাচ্ছু (৪৮) মিলে আহসান হাবিব সানুকে অমানবিক নির্যাতন করে।
একপর্যায়ে পাষন্ড পিতা ঝুনু লাঠি দিয়ে সানুর মাথায় আঘাত করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। ঘটনার পর তাকে আশংকা জনক অবস্থায় প্রথমে কুড়িগ্রাম সরকারী হাসপাতালে ও পরে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে সানু মৃত্যু বরন করেন।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে, লাশ আসার পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *