নরসিংদীতে ১৮ জন করোনা রোগী সনাক্ত, সর্বমোট আক্রান্তের সংখ্যা ৬১ জন

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৬ এপ্রিল ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলায় নতুন করে আরো ১৮ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নরসিংদী জেলার সব কয়টি উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। মহামারি করোনার তাণ্ডব যেন থামছেই না বেড়েই চলেছে নরসিংদীতে।

জেলাতে নতুন ১৮ জনসহ নরসিংদী জেলার সর্বশেষ তথ্য অনুযায়ী সর্বমোট আক্রান্তের সংখ্যা ৬১ জন। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সী সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও জেলা সিভিল সার্জন ডাঃ ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মাঝে আজ মোট ১৮ জন, এর মধ্যে নরসিংদী সদর উপজেলায় আক্রান্তদের ১৩ জনই স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারী, রায়পুরা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ জন ও ১ জন পুলিশ কন্সটেবলসহ ৫জন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার ও সংবাদকর্মী-সহ ৬১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বুধবার বার আরো ৫৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে বৃহস্পতিবার  বিকেলে তাদের মধ্যে নতুন করে ১৮ জনের রিপোর্ট পজেটিভ আসে।

আজ বৃহস্পতিবার বার (১৬ এপ্রিল) পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ৩২জন, রায়পুরায় ১১ জন, শিবপুর ৮ জন, পলাশ ৩ জন, মনোহরদী ৫ জন ও বেলাব উপজেলায় ২ জন আক্রান্ত হয়েছে। নরসিংদী জেলায় এ পর্যন্ত ৩২৪ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হলে এ পর্যন্ত ৬১ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী জেলা হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *