চৌদ্দগ্রামে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ এবং বেগম রোকেয়া দিবস উদযাপন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৯ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : গতকাল সোমবার সকালে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৯ইং উদযাপন উপলক্ষ্যে “জয়িতা আম্বেষন বাংলাদেশ” কার্যক্রমের আওতায় আলোচনা সভা ও জয়িতাদের সম্বর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভা সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। এতে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার। চৌদ্দগ্রাম উপজেলা সমাজ সেবা অফিসার নাছির উদ্দিন এর সঞ্চালনা এতে স্বাগত বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৃণালিনী কর্মকার।

এতে আরও উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। আলোচনা শেষে চৌদ্দগ্রাম উপজেরার বিভিন্ন ক্যাটাগরিতে ৫ জন জয়িতাকে অতিথিবৃন্দ ক্রেস ও সম্মাননা পত্র বিতরণ করেন।

এবারের জয়িতাদের মাঝে নির্যাতনের বিভীষিকার মুছে ফেলে নতুন উদ্যামে জীবন শুরু করেছেন যে নারী তিনি হলেন, চৌদ্দগ্রাম পৌরসভা শ্রীপুর গ্রামের কাজী আবু রশিদের মেয়ে কাজী আয়েশা আক্তারকে সর্বশ্রেষ্ঠ জয়িতা সম্মাননপত্র ও ক্রেস তুলে দেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতারসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *