নোবিপ্রবি কর্মচারীবৃন্দের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১২ এপ্রিল ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কর্মচারীবৃন্দের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। বুধবার (১২ এপ্রিল ২০২৩) বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ ইদ্রিস অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল বাকী ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মুহাইমিনুল ইসলাম সেলিম, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোবিপ্রবি পরিবহন শাখার সিনিয়র কর্মচারী মোঃ সিরাজুল ইসলাম ও স ালনায় ছিলেন কম্পিউটার অপারেটর মো: শিব্বির আহমেদ। পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম বলেন, ‘নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারীবৃন্দের আয়োজনে আজকের এই দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। জীবনের প্রতিটি ক্ষেত্রে যে কোনো বিষয়ে আমাদেরকে সংযমী হতে হবে। মাহে রমজানের শিক্ষাকে আমাদের ব্যক্তিগত জীবনেও কাজে লাগাতে হবে। সবাইকে ধৈর্য, সততা এবং ন্যায়-নীতির মাধ্যমে চলতে হবে। একই সঙ্গে দেশের উন্নয়নে নিজেকে নিয়োজিত করতে হবে। উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

এসময় আরও বক্তব্য রাখেন নোবিপ্রবির উপ-উপাচার্য, রেজিস্ট্রার (অ.দা) ও অনুষ্ঠানের বিশেষ অতিথি অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, নোবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মুহাইমিনুল ইসলাম সেলিম, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জনাব সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক জনাব মেজবাহ উদ্দিন পলাশ প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। পরিশেষে প্রশাসন শাখার কম্পিউটার অপারেটর মাওলানা মোঃ মামুনুর রশিদ দোয়া পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *