বেগমগঞ্জে শিক্ষক দম্পতির বাড়িতে ডাকাতি, বিচার দাবী

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৩ জুলাই ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী বেগমগঞ্জে উপজেলার ছয়ানী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দম্পতির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার প্রতিবাদে ও এ ঘটনার সাথে জড়িত ডাকাতদের গ্রেফতার পূর্বক বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়। ৩ জুলাই বুধবার বিকেলে বেগমগজ্ঞ উপজেলার ছয়ানী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় ছয়ানী উচ্চ বিদ্যালয়, ছয়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছয়ানী গালর্স স্কুলের প্রায় ২ সহস্রাধিক শিক্ষার্থী, স্কুল শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী এ মানববন্ধনে অংশগ্রহন করেন।

এ সময় বক্তরা জানান, বেগমগজ্ঞ উপজেলার ছয়ানী ইউনিয়নের হাজারো মানুয সন্ত্রাসী ও চোর ডাকাতদের হাতে জিম্মি হয়ে আছে। প্রতিনিয়তই নানা রকম অপরাধ সংঘঠিত হচ্ছে সেখানে। এ সব বিষয়ে কোন প্রতিকার নেই প্রশাসনের কাছে। বক্তারা আরো জানান ,গত ২৭ জুন ছয়ানী উচ্চ বিদ্যালয়ের স্বনামধন্য শিক্ষক দম্পতি মো. হাবিবুর রহমান ও শিক্ষিকা রোখসানা আক্তার এর বাড়িতে তাদের ঘর সহ মোট ৩টি ঘরে এক ভয়াবহ ডাকাতি সংগঠিত হয়। এতে প্রায় ২৫ লক্ষ টাকার মালামাল, নগদ অর্থ লুট করে নিয়ে যায় ডাকাত দল।

পরে এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক মো. হাবিবুর রহমান বাদী হয়ে বেগমগজ্ঞ মডেল থানায় মামলা করে ও কোন প্রতিকার পাইনি। এ ঘটনার সাথে জড়িত সকল ডাকাত ও সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেফতার করে তাদের বিচারের আওতায় আনান জোর দাবী জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন ছয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন, শিক্ষক কমিটির সভাপতি ইসমাইল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মহিন উদ্দিন চৌধূরী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. আলা উদ্দিন ও সদস্য মো. নুর উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *