নোয়াখালীতে হেফাজতের হরতালের প্রতিবাদে জেলা যুবলীগের মিছিল

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ২৭ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে হেফাজত ইসলামের হরতালের প্রতিবাদে জেলা যুবলীগের উদ্যোগে বিভোক্ষ ও প্রতিবাদ মিছিল বের করেছে। শনিবার বিকাল ৪টায় জেলা আ’লীগের কার্যালয়ের সামনে থেকে এ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করা হয়।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে এসময়  উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচরের সাংসদ একরামুল করিম চৌধুরী, যুগ্ম সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, আইন বিষয়ক সম্পাদক এ্যড. আলতাফ হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামসুদ্দিন জেহান, পৌর আ’লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট, যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব, আমিনুল হক মুন্না, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সুজন, পৌরছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইফুজ্জামান চৌধুরী সোহাগ, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুসজ্জামান আরমান, সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানসহ যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে সাংসদ একরামুল করিম চৌধুরী বলেন, দেশের ভিতরে অস্থিতিশীল পরিবেশ তৈরী করতে এখনো বিএনপি জামাত ও হেফাজত ইসলামের দুষ্কৃতিকারীরা ষড়যন্ত্র ও চক্রান্ত করে চলছে। আমাদের অতীতের মতো সজাগ থাকতে হবে কেউ যেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিধারাকে বাধাগ্রস্ত না করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *