নীলফামারীতে দুই দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ২৭ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : “বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে দুই দিন ব্যাপি উন্নয়ন মেলা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শনিবার ( ২৭ মার্চ) সকালে নীলফামারী জেলা প্রশাসনের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বেলুন উড়িয়ে ৪০ স্টল বিশিষ্ট মেলার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।

মেলার উদ্বোধন শেষে স্বাস্থ্যবিধি মেনে ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উত্তরা ইপিজেড এর উপ-সচিব মমিন উদ্দীন আহম্মদ, জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজাহারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ মোঃ ওবায়দুর রহমান মন্ডল, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুজন কুমার কর ও সিনিয়র সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ কামরুল হাসান, পুষ্টিবাড়ির সিইও মেহেদী হাসান সহ আরো অনেকে।

মেলায় উত্তরা ইপিজেড নীলফামারী, এলজিইডি বিভাগ ,সড়ক ও জনপথ বিভাগ, জেলা খাদ্য নিয়ন্ত্রক অধিদপ্তর, গণপূর্ত বিভাগ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, প্রাণী সম্পদ অধিদপ্তর, বন বিভাগ, স্বাস্থ্য বিভাগ, সমাজ সেবা অধিদপ্তর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, মহিলা বিষয়ক অধিদপ্তর, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *