চৌদ্দগ্রাম থানার নতুন অফিসার ইনচার্জ আক্তারুজ্জামান

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১৯ সেপ্টেম্বর, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনের ফলশ্রুতিতে আওয়ামীলীগ সরকার পতনের পর থেকেই বাংলাদেশ পুলিশের থানা ও বিভিন্ন ইউনিটে ব্যাপক রদবদলের অংশ হিসেবে গত ১৪ আগস্ট (শনিবার) কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ আসফিকুজ্জামান আকতার স্বাক্ষরিত এক আদেশে চৌদ্দগ্রাম থানার নতুন অফিসার ইনচার্জ হিসেবে এ.টি.এম আক্তারুজ্জামানের পদায়ন করা হয়েছে এবং শনিবার রাতেই তিনি চৌদ্দগ্রাম থানায় যোগদান করেছেন।

তিনি ২০০৫ সালে সরাসরি সাব-ইন্সপেক্টর পদে পুলিশ বাহিনীতে যোগদান করেন এবং গাজিপুর জেলায় যোগদানের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশে প্রথম কর্মজীবন শুরু করেন। তিনি পুলিশের বিশেষ শাখা (এসবি), ডিএমপির শাহবাগ থানা ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তে কর্মরত ছিলেন। পরবর্তীতে ঢাকা রেঞ্জেরে অধীনে মুন্সিগঞ্জের বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। সম্প্রতি পুলিশ বাহিনীর ব্যাপক রদবদলের অংশ হিসেবে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ পদে পদায়ন করা হয়। তার গ্রামের বাড়ি নারায়নগঞ্জের ফতুল্লা থানায়। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

চৌদ্দগ্রামবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, বিগত দিনে পুলিশ বাহিনী বিভিন্ন কারণে নানান সমলোচিত ছিল, যার ফলে জনগণের আস্থার সংকট তৈরী হয়েছিল। আমি আমার থানার সকল পুলিশ সদস্যকে সাথে নিয়ে জনবান্ধব হয়ে জনগণের জন্য কাজ করতে চাই। সামাজিক শান্তি-শৃংখলা বজায় রাখার জন্য আমার সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে। পাশাপাশি জনগণের মাঝে সেবাদানের মধ্য দিয়ে পুলিশ বাহিনী পূণরায় তাদের সেই আস্থায় জায়গায় ফিরে আসবে। ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *