হার্ট অ্যাটাকে বেগমগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৫ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্ল্যাহ (৭০), মারা গেছেন। শনিবার (১৫ মে) দুপুর পৌনে ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।

পরিবার সূত্রে জানা যায়, তিনি দীর্ঘ দিন থেকে নানা রোগে ভুগছিলেন। আজ ভোর ৫টার দিকে তিনি হার্ট অ্যাটাক করলে তাকে চৌমুহনীর লাইভ কেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে দুপুর পৌনে ১টার দিকে ফেনীর দাগনভূঞা বাজারে তার মৃত্যু হয়।

তিনি  চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয় পড়াশোনা করেন। এরপর চৌমুহনী সরকারি এস এ কলেজে ১৯৬৯,ও ১৯৭২ সালে টানা দুইবার ভিপি নির্বাচিত হন। এরপর জেলা  ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরে জেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। বেগমগঞ্জ উপজেলায় ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সন্ধ্যা ৭টায় মরহুমের প্রথম জানাজা বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী মদনমোহন উচ্চ বিদ্যালয় অনুষ্ঠিত হবে এবং রাত ৯টায় ১৪ নং হাজীপুর ইউনিয়নের নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *