কোটচাঁদপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে নিহত ১, আহত ৫০

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ১১ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): ঝিনাইদহের কোটচাঁদপুর ভয়াবহ সড়ক দূরর্ঘটনায় একজন নিহত ও অন্তত অর্ধ শত যাত্রী আহত আহত হয়েছে। ডাক্তারের ভাষ্য মৃতের সংখা আরো বাড়তে পারে।

প্রতক্ষদর্শিদের সূত্রে জানা যায়, কালিগঞ্জ থেকে ছেড়ে আসা অধরা (ঢাকা মেট্রো-জ-০৪-০৭২৯) নামের একটি যাত্রীবাহী বাস শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মহেশপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি কালিগঞ্জ-জীবননগর মহাসড়কের কাশিপুর নাম স্থানে এলে অপর দিক থেকে আসা আরেকটি বাসকে সাইড দিকে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছে স্বজরে ধাক্কা দিয়ে উল্টিয়ে যায়।

ফলে বাসটির সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে একজন নিহত ও কমপক্ষে ৫০জন আহত হয়। এদের মধ্যে মারাত্মক অবস্থাতে রয়েছে ৮জন। তাদেরকে যশোহরসহ বিভিন্ন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ২১জনকে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসার নিয়ে বাড়ী ফিরেছে।

নিহত ব্যক্তি’র নাম রেজাউল ইসলাম (৬০) বাড়ী মহেশপুর নলপোতা গ্রামে। যশোহর ও কোটচাঁদপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তিকৃত আহতরা হচ্ছেন-তাসলিমা (৩৫), মনির (৩০) , সাবিনা (৩০), হযরত আলী (২২), আঃ জব্বার (৫২), রেহেনা (২৫), পাতা লস্কার (৫২), নিহার (৪) পিং মোজাম্মেল হোসেন, সুফিয়া (৪৫), মিজানুর (৪৫), রবিউল ইসলাম (৬০), শ্যামলী (২৭), স্বপ্না (২৫), মিঠুন (৩২), জহুরুল (৪৫), জাহানারা (২৫), শামীমা (৩০), অনিতা (২৫), দেলোয়ার (৪০), সেলিম (৩০) , সুনিত্রা (৪৫)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *