হাতিয়ায় ইউপি সদস্যের খুনিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৪ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা রবীন্দ্র চন্দ্র দাসের (৪৮) খুনিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার (১৪জুন) বেলা ১২টার দিকে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের বাংলা বাজারে বাংলা বাজার বণিক সমিতির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে শতাধিক স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী অংশ গ্রহণ করে। মানববন্ধনে বক্তারা দ্রুত বিশিষ্ট ব্যবসায়ী ও ইউপি সদস্য রবীন্দ্রের খুনিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, স্থানীয় রাজনীতি আধিপত্য ও পূর্ব শক্রতার জেরে গত (৯ জুন) দিবাগত গভীর রাতে হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের প্রধান সড়কের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে রবীন্দ্রচন্দ্র দাসকে (৪৮) কুপিয়ে হত্যা করে তার প্রতিপক্ষরা।
এ ঘটনায় (১১ জুন) সকালে নিহতের ছেলে রিকেল চন্দ্র দাস বাদী হয়ে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৪৪ জনের নাম উল্লেখ ও ১৫-২০ জনকে আসামী করে হাতিয়া থানায় একটি হত্যা মামলা করেন। মামলা নম্বর ৬। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্য সুমন ও আমজাদকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *