সাতকানিয়া থানা পুলিশ কর্তৃক আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের আত্মার প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন

চট্টগ্রাম (সাতকানিয়া) প্রতিনিধি, মোঃ রায়হান কায়েস, ২২ ফেব্রুয়ারি ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : চট্টগ্রামের সাতকানিয়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের আত্মার প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন সাতকানিয়ার থানা পুুলিশ।

১৯৫২ সালের ২১শে ফেব্রুয়ারির এই দিনে আমার ভাষা বাংলা ভাষা, মায়ের ভাষা কেউ কেড়ে নিতে পারবে না। এই দাবীতে পাকিস্তানী শাসক গোষ্ঠির রক্তচক্ষু উপেক্ষা করে মাতৃভাষাকে প্রতিষ্ঠিত করার জন্য সালাম, বরকত, রফিক, জব্বারের মত আরো অনেকের তাজা রক্তে রঞ্জিত হয়েছিল বাংলার রাজপথ।

তাদের ঐ বলিদানের বিনিময়ে আজ আমার মুখের ভাষা বাংলা ভাষা। এই স্মৃতিকে স্বরণ করে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস/১৮ শুরুলগ্নে সাতকানিয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের আত্মার প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন সাতকানিয়া থানা পুলিশ।

এই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, সাতকানিয়া সার্কেল জনাব হাসানুজ্জামান মোল্যাহ, সাতকানিয়া থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোঃ রফিকুল হোসেন, এস,আই দীপন চন্দ্র সরকার, এস,আই হারুনুর রশিদ, এস,আই মোঃ ইয়ামিন সুমন, এ,এস,আই মোঃ আরিফুল ইসলাম ভূঁঞা, এ,এস,আই মোঃ মিজানুর রহমান, এ,এস,আই মোঃ জিহাদ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *