সাতকানিয়া থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত, মাদক উদ্ধার, চুরি মামলার আসামীসহ গ্রেপ্তার ০৬

চট্টগ্রাম (সাতকানিয়া) প্রতিনিধি, মোঃ রায়হান কায়েস, ২২ ফেব্রুয়ারি ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) :  চট্টগ্রাম জেলা পুলিশের চলমান বিশেষ অভিযানে গত ২০.০২.২০১৮ খ্রিঃ তারিখ থানার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত, মাদক উদ্ধার, চুরি মামলা আসামীসহ মোট ০৬ জনকে গ্রেফতার করা হয়।

এস,অাই রেখা প্রভা দের নেতৃত্বে টিম অভিযান পরিচালনা করে ২টি মামলার ১ বছর করে ২ বছর এবং মোট ১০,০০,০০০/- টাকা অর্থ দন্ডে দন্ডিত দুরদুরী সাকিনের আইয়ুব আলীর ছেলে সাইফুদ্দিনকে গ্রেফতার করে।

এস,আই মোঃ ইয়ামিন সুমন এর নেতৃত্বে টিম অভিযান পরিচালনা করে উত্তর রামপুর সাগর আলী পাড়াস্থ মৃত নজির আহমদ এর ছেলে সিরাজুল ইসলামকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে।

এসঅাই মোঃ নিজাম উদ্দিন এর নেতৃত্বে টিম থানার বিভিন্ন স্থান হতে সাতকানিয়া থানার চুরি মামলা নং-০৪(০২)১৮ এর সন্দিগ্ধ পলাতক আসামী শহিদুল ইসলাম, পিতা-নুরুল ইসলাম, মোরশেদ, পিতা-সৈয়দ আহমদ, উভয় সাং-পূর্ব রূপকানিয়া, আব্দুর রহমান পিতা-আব্দু্ল্লাহ সাং-গারাংগিয়া সর্বথানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রামদের গ্রেফতার করে বিজ্ঞ অাদালতে সোপর্দ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *