সকালে প্রবাসী পুত্র, রাতে পিতার মৃত্যু!

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৮ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে রেমিটেন্সযোদ্ধা পুত্রের মৃত্যু শোকে মারা গেছেন দেশে থাকা চাকুরীজীবি পিতা। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। পিতা ও পুত্রের মৃত্যুর ঘটনায় পরিবারসহ পুরো এলাকায় চলছে শোকের মাতম। নিহতরা হলেন; কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের হাজারী বাড়ির সিরাজুল ইসলাম ও তাঁর প্রবাসী পুত্র মঞ্জুর ইসলাম। তথ্যটি নিশ্চিত করেছেন মঞ্জুর ইসলামের বন্ধু প্রবাসী আবদুল গফুর।

নিহতদের প্রতিবেশী ছাত্রনেতা ফখরুল হাসান জানান, পরিবারের সদস্যদের সুখের কথা চিন্তা করে জীবিকার তাগিদে মঞ্জুর ইসলাম মালয়েশিয়ায় পাড়ি জমান। তাঁর পাঠানো রেমিটেন্সে পরিবারের সদস্যরা সুন্দরভাবে চলছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস-গত কয়েকদিন আগে মঞ্জুর ইসলাম করোনায় আক্রান্ত হয়ে মালয়েশিয়ার একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তাঁর মৃত্যু হয়েছে।

পুত্র শোকে পিতা সিরাজুল ইসলামেরও বুধবার রাতে মৃত্যু হয়েছে। তিনি বেশ কয়েকদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার বাদ জোহর নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ড্রাগন গ্রুপে চাকরি করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে এবং মঞ্জুর ইসলাম স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। পিতা-পুত্রের মৃত্যুতে পরিবারসহ আত্মীয় স্বজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *