শ্রীপুরে শিশু ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, মোঃ ইসমাইল খন্দকার, ১৬ অক্টোবর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : গাজীপুরের শ্রীপুরে আপন চাচা মুখ বেঁধে সাড়ে চার বছরের এক শিশু মেয়েকে ধর্ষণ করেছে। ধর্ষনের ঘটনায় মঙ্গলবার রাতে শ্রীপুর থানায় মামলা হয়েছে। গুরুতর অবস্থায় মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার দুপুরে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম ধর্ষক চাচা আজিজুল হককে বেতঝুড়ি গ্রাম থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আজিজুল বেতঝুড়ি গ্রামের ছফুর উদ্দিনের ছেলে। মঙ্গলবার দুপুরে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ওই ঘটনাটি ঘটে। শিশু মেয়েটির মা-বাবা দুজনই পাশের একটি পোশাক কারখানার শ্রমিক।

উল্লেখ্য, ধর্ষণের ঘটনায় মঙ্গলবার মধ্য রাতে নির্যাতনের শিকার শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছে। পুলিশের দাবি, ধর্ষককে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। স্বজনরা জানায়, প্রতিদিনের মতো মঙ্গলবারও স্বজনদের কাছে শিশুটিকে রেখে কর্মস্থল যায় তার মা-বাবা। দুপুর ১২টার দিকে বাড়ির উঠানে খেলছিল শিশুটি। ওই সময় শিশুটির চাচা চকোলেট কিনে দেওয়ার কথা বলে তাকে কোলে নিয়ে বাইরে যায়। ঘণ্টা খানেক পরও ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু করে তারা। ওই সময় শিশুসহ তার চাচারও কোনো হদিস পাওয়া যাচ্ছিল না।

শিশুর বাবা জানান, তাঁর মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না জেনে তিনিসহ তাঁর স্ত্রী কর্মস্থল থেকে দুপুরেই বাড়ি ছুটে যান। ব্যাপক খোঁজাখুঁজির পর দুপুর ২টার দিকে পাশের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে একটি সেতুর কাছে ঝোপের ভেতর থেকে তাকে উদ্ধার করে। ওই সময় বিবস্ত্র অবস্থায় তাঁর মেয়ের মুখ বাঁধা ছিল। তাঁকে দেখে তাঁর ছোট ভাই ছুটে পালিয়ে যায়।

শিশুটির বাবা জানান, রক্তাক্ত অজ্ঞান অবস্থায় তাঁর মেয়েকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক সেখান থেকে তাকে (শিশু) গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, ধর্ষক আজিজুলকে গ্রেফতার সত্যতা নিশ্চত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *