ধামইরহাটে যুবকে পিটিয়ে অর্ধ লক্ষাধিক টাকা ছিনতাই

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি, সাজু খন্দকার, ১৬ অক্টোবর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নওগাঁর ধামইরহাটে সন্ধ্যা রাতে যুবককে মারপিট করে অর্ধ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে প্রতিপক্ষরা। এ বিষয়ে আহত যুবকের মা বাদী হয়ে ধামইরহাট থানায় মামলা দায়ের করেছেন মামলা নং- ১৩/২৬১, তারিখ-১৪/১০/১৯।

থানার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার আঙ্গরত গ্রামের দেওয়ান মো. মাহফুজুর আনম মোরশেদ, হাফিজার রহমান ও মো, সুমন গত ১৩ অক্টোবর সন্ধ্যায় ধামইরহাট ইউনিয়নের নয়াপুকুর (আঙ্গরত) মোড়ে একই গ্রামের মৃত মোস্তাফিজুর রহমান মন্টুর ছেলে শাহনেওয়াজ কবির শুভ’র পথরোধ করে বেধড়ক মারপিট করে তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় শুভ ধামইরহাট হাসপাতালে ও বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করেন। এ বিষয়ে আহত শুভ’র মা দেওয়ান সাবিনা ইয়াসমিন বাদী হয়ে তার ছেলেকে হত্যার উদেশ্যে এই হামলা উল্লেখ করে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন। বাদী আরও বলেন, আমার স্বামী পরলোক গমন করায় বিবাদীগণ আমার একমাত্র ছেলেকে মেরে আমার সম্পত্তি গ্রাস করার অপচেষ্টায় লিপ্ত আছে।

তবে বিবাদী মো. মাহফুজুর আনম মোরশেদ বলেন, আমাকে মাছ চুরির মিথ্যা অপবাদ দেওয়ায় আমি শাহনেওয়াজ কবির শুভ’কে সন্ধ্যারাতে অন্যায়ভাবে লোকজন দিয়ে মেরেছি, যা আমার ভুল হয়েছে, তবে আমি কোন টাকা কারও কাছ থেকে নেইনি।’

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই শাহজাহান আলী বলেন, আসামীদের বিরুদ্ধে মামলা হওয়ায় থানা পুলিশ তাদের গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *