শাহজালাল মজুমদারকে আওয়ামীলীগের সদস্যপদ থেকে বহিস্কার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৯ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদারকে শৃঙ্খলা ও সংগঠন বিরোধী কর্মকান্ড লিপ্ত থাকায় এবং দলের স্বাভাবিক কর্মকান্ডে বিঘ্ন সৃষ্টি করায় দলের শৃঙ্খলা রক্ষার স্বার্থে উপজেলা আওয়ামীলীগের সদস্যপদ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে। শনিবার সকালে উপজেলা আওয়ামীলীগের জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে শাহজালাল মজুমদার উপজেলার ২নং উজিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে তার শ্বশুরের পক্ষাবলম্বন করেন।

শাহজালাল মজুমদার গত ৪ জানুয়ারী একটি সভায় দল এবং সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি ও তার পরিবারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য রাখেন, যা ছিল দলীয় শৃঙ্খলা বিরোধী। এজন্য তাকে দলের সদস্য পদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে বলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল জানান।

শাহজালাল মজুমদার গত ২৬ ডিসেম্বরের ইউপি নির্বাচন ও তার আগের নির্বাচনে বিনা প্রতিদন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি বর্তমান নির্বাচনসহ ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *