রাজারহাটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারী গাছ চুরির মামলা

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, আসাদুজ্জামান আসাদ০৩ এপ্রিল, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটের ঘড়িয়াল ডাঁঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরূদ্ধে সরকারী রাস্তার মূল্যবান গাছ চুরির অভিযোগে থানায় মামলা হয়েছে। ঘড়িয়াল ডাঁঙ্গা ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা আব্দুর রাজ্জাক বাদী হয়ে এমামলাটি দায়ের করেন।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ঘড়িয়ালডাঁঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান রবীন্দ্র নাথ কর্মকারের নির্দেশে তার লোকজন উক্ত ইউনিয়নের কাশেম বাজার-ভিমশর্মা রাস্তার ১৭টি মূল্যবান ইউক্লিপটাস গাছ কর্তন করে পার্শ্ববর্তী আনোয়ারের “স”মিলে নিয়ে যায়। সোমবার বিকেলে আরো গাছ কর্তনের সময় এলাকাবাসী বাঁধা প্রদান করে ইউএনও এবং থানা পুলিশকে বিষয়টি অবগত করে।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযোগের সত্যতা পান। এরপ্রেক্ষিতে মঙ্গলবার ঘড়িয়াল ডাঁঙ্গা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক বাদী হয়ে ঘড়িয়াল ইউনিয়ন চেয়ারম্যান রবীন্দ্র নাথ কর্মকারের বিরুদ্ধে গাছ কর্তন ও চুরির অভিযোগে থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে মুঠো ফোনে ঘড়িয়ালডাঁঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান রবীন্দ্র নাথ কর্মকার জানান, নিলামের মাধ্যমে ২৭ হাজার টাকায় ২০টি গাছ স্থানীয় সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়কে দেয়া হয়েছে। তবে দরপত্রে অংশ গ্রহনকারীদের নাম তিনি জানাতে পারেননি।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার মামলার সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *