বগুড়ায় ভাংচুর-লুটপাট, হামলায় নববধু হাসপাতালে

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ২৯ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): ব্যবসায়ীর বসতবাড়ীতে হামলা চালিয়ে নগদ টাকা, স্বর্ণলংকার লুটপাট ও নববধুকে মারপিটের ঘটনা ঘটেছে। সন্ত্রাসী হামলায় সাথী বেগম (১৯) নামের এক নববধুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ বলছে, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। শুক্রবার গভীর রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের বাগবাড়ী গ্রামে এঘটনা ঘটেছে। রাতের ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ।

ভুক্তভোগী অভিযোগ করেন, বাগবাড়ী গ্রামের ব্যবসায়ী মাহবুল ইসলাম প্রতিদিনের ন্যায় শুক্রবার ব্যবসার কাজ কাজ শেষে রাতে খাওয়া দাওয়া করে বাড়িতে ঘুমিয়ে পড়ে। রাত দেড় টার সময় ৭/৮ জন জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বসত বাড়ীতে হামলা চালায়। গৃহকর্তা মাহবুল ইসলামকে জিম্মি করে তার ছেলে রাসেলের শয়ন ঘরে জোরপূর্বক প্রবেশ করে।

রাসেল ও তাঁর স্ত্রী সাথী বেগমকে বেদম মারপিট করে ঘরের আসবারপত্র সহ আলমারীর ড্রায়ার ভেঙ্গে নগদ ১ লাখ ৫৫ হাজার টাকা লুট করে। এরপর নববধুর গলার ও কানের সোয়া ভরি ওজনের স্বর্ণলংকার ছিনিয়ে নেয়। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু জানান, মাহবুলের সাথে প্রতিবেশিদের মামলা মোকদ্দমা নিয়ে বিরোধ চলছে। বিষয়টি মিমাংসা না হওয়ায় এমন ঘটনার সুত্রপাত হতে পারে বলে ধারনা করা হচ্ছে।
শনিবার বিকেলে থানার ওসি আবু সায়িদ ওয়াহেদুজ্জামান বলেন, অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *