মাদারীপুর শিরখাড়া ইউনিয়নে সাঁকো দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১ নিহত

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১৭ এপ্রিল ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের সোনাপাড়া গ্রামে ফকিরবাড়ী খালে সাঁকো দেয়াকে কেন্দ্র করে একই বংশের চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষে আহত ছোরহাব ফকির (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১১ টার দিকে মারা গেছে। এ ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের সোনাপাড়া গ্রামের খালে গত বুধবার দুুপুরে সাঁকো দেয়াকে কেন্দ্র করে এবং পারিবারিক ভাবে দীর্ঘদিন ধরে বিরোধের জের ধরে একই বংশের চাচাতো দুই ভাই সোরহাব ফকির ও লোকমান ফকির গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ছোরহাব ফকিরসহ ৭ জন আহত হয়।

গুরুতর আহত অন্যরা হলেন, সরোয়ার ফকির (৪০), সোহাগ ফকির (১৮), মতিয়ার ফকির (৫০), গিয়াস ফকির (৩৮)। গুরুতর আহত সরোয়ার ফকিরের অবস্থা খুবই আশংকাজকন। সরোয়ার ফকিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

সেখানে গুরুতর আহত ছোরহাব ফকির ও সরোয়ার ফকিরকে উন্নত চিকিৎসার জন্য ঐ দিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার শুক্রবার বেলা ১১ টার দিকে সোহরাব ফকির মারা যান। নিহত ছোরহাব ফকির ওই গ্রামের হাসেম ফকিরের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

এ ঘটনায় মাদারীপুর সদর থানায় নিহতের ভাই আকববার ফকির বাদী হয়ে ১২ জনকে আসামী করে বুধবার রাতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই পুলিশ চারজনকে গ্রেফতার করে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, সোনাপাড়া গ্রামে সংঘর্ষের ঘটনায় বুধবার রাতে নিহতের ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পরপরই আমরা এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছি। এখন যেহেতু ঐ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে সেক্ষেত্রে মামলার ধারায় কিছু সংযোজন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *