নোয়াখালী আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার-৪

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৯ জানুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে পৃথক অভিযানে ইয়াবাসহ তিন মাদক কারবারি ও আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।
রোববার ২৯ জানুয়ারি দুপুরে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। শনিবার বিকেলের দিকে সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৫০পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামে অভিযান চালিয়ে পাইপগানসহ এক যুবককে গ্রেফতার করে বেগমগঞ্জ থানার পুলিশ।
গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো, বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের তালমান সর্দার বাড়ির নুরুজ্জামানরে ছেলে মো.আবুল কাশেম (২৪), সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের চাঁন মিয়ার বাড়ির মৃত আলী আকবরের ছেলে আবদুল মানিক ওরফে বাচ্চু (৬৫), চরমটুয়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মমিন উল্যাহ বাড়ির মমিন উল্যার ছেলে মো. রাশেদ(২২) ও বেগমগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে অস্ত্রধারী মো.দেলোয়র হোসেন রাজু (২৮)।
পুলিশ জানায়, গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্রধারী সন্ত্রাসী রাজুকে আটক করে পুলিশ। পরে আসামির ভাষ্যমতে তার বাড়ির বাড়ির একটি কলাবাগানে লুকানো অবস্থায় একটি দেশীয় পাইপ গান জব্দ করা হয়। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *