মাদারীপুর করোনা প্রতিরোধে বিনামূল্যে হ্যান্ডগ্লাভস ও মাস্ক বিতরণ

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ২১ মার্চ ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের উদ্যোগে জনসাধারণের মাঝে বিনামূল্যে হ্যান্ডগ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়। শনিবার (২১ মার্চ) সকালে সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার কার্যালয়ে এই কার্যক্রমে উদ্বোধন করেন অত্র সংঠনের সভাপতি সিনিয়র সাংবাদিক মাহবুবর রহমান বাদল।

এ সময় করোনা প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে সাধারণ মানুষের মাঝে লিফলেটও বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির মাদারীপুর জেলা শাখার সভাপতি তাপস কুমার দাস, সাধারণ সম্পাদক সাকিব হাসান, মস্তফাপুর ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক আমিনুল ইসলাম ফোরকান।

বিসিডিসি’র সভাপতি তাপস কুমার দাস বলেন, বিশ্ব করোনা ভাইরাসের বিস্তার ও এর প্রভাবে বাংলাদেশও এখন স্বাস্থ্য ঝুঁকিতে পড়েছে। কিন্তু আমাদের মাদারীপুরে আতংক হওয়ার কিছু নাই। কতিপয় কিছু প্রবাসী অজান্তে আমাদের সাথে মেলামেশা করছে। আমরা সচেতন নাগরিকরা সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনকে জানাবো এবং প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা নিবে। অতএব মাদারীপুর বাসীকে বলবো, সকলের সচেতনতা ও নিয়ম কানুন মেনে চললে ভয়ের কিছু নাই। আজকের এই আয়োজকদের আমি অসংখ্য ধন্যবাদ জানাই।

এ সময় শতাধিক মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়। অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক শাহজাহান খান, সাধারণ সম্পাদক এস.এম. আরাফাত হাসানসহ অনেকেই। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এইচ.এম মাসুম হাওলাদার। মাস্ক ও স্যানিটাইজার বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন আল হাকিম ফার্মেসীর সত্ত্বাধিকারী প্রিন্স মাহমুদ সবুজ। এছাড়াও বিসিডিসি’র উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে মাস্ক, লিফলেট ও হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *