চৌদ্দগ্রামে চুলার আগুনে বসতঘর পুড়ে ছাই, স্ত্রী সন্তান নিয়ে খোলা আকাশের নিচে

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২২ মার্চ ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে চুলার আগুনে সিএনজি চালক মহিন উদ্দিনের বসতঘর পুড়ে ছাই হয়েছে। এতে ঘর ও ঘরে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে যাওয়াসহ আনুমানিক চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। রোববার দুপুরে উপজেলার বাতিসা ইউনিয়নের নানকরা গ্রামে আবদুস সাত্তার মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিএনজি চালক মহিন উদ্দিনের স্ত্রী রাশেদা বেগম রোববার দুপুরে ভাত রান্না করতে চুলায় আগুন জ্বালিয়ে চাউল ধোয়ার জন্য পাশের পুকুরে যায়। কিছুক্ষণ পর পুকুর থেকে রান্না ঘরের উদ্দেশ্যে রওয়ানা করে দেখেন আগুনে ঘর পুড়ে যাচ্ছে। তাৎক্ষণিক রাশেদা বেগমের চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসে।

খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু ততক্ষণে সিএনজি চালক মহিন উদ্দিনের বসতঘর ও রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়। নিজের থাকার ঘর পুড়ে যাওয়ায় সিএনজি চালক মহিন উদ্দিন এখন পাগল প্রায়। স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তান নিয়ে খোলা আকাশের নিচে থাকতে হচ্ছে তাদের।

এদিকে সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি, বাতিসা ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপুসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট সিএনজি চালক মহিন উদ্দিনের নতুন বসতঘর তৈরিতে সহযোগিতা করার জন্য আহবান জানিয়েছেন সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *