মাদারীপরে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ২৮ সেপ্টেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে সোমবার (২৮ সেপ্টেম্বর) মাদারীপুর জেলায় মৈত্রী মিডিয়া সেন্টার নামে একটি  সাংবাদিক সংগঠনে সংবাদ সম্মেলন করেন  ভূক্তভোগী  মোঃ মাসুদ আকন।

সংবাদ সম্মেলনে মাসুদ আকন জানায়, গত শনিবার (২৬ সেপ্টেম্বর ২০২০) দৈনিক জাগো জনতা একটি অনলাইন পত্রিকায় প্রকাশিত “মাদারীপুরে গর্ভবতীকে হামলা করে টাকা লুট: বাচ্চা নষ্ট হবার সম্ভাবনা” শিরোনামে (কে এম আলী, অভয়নগর, যশোর এর স্টাফ রিপোর্টার) প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
সংবাদে প্রকাশিত “গত ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) ৩টার দিকে আসামীরা বাদীর বাসার সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে লাগে, এ সময় বাদীর স্বামী জুলহাস তাদের গালিগালাজ করিতে নিষেধ করিলে আসামীগণ জুলহাসকে মারধর শুরু করে। স্বামীকে রক্ষা করতে গেলে শিল্পী বেগমের উপরও আসামীরা হামলা করে। বাদীর তলপেটে একাধিক লাথি মারায় বাদী গর্ভবতী থাকায় গর্ভের সন্তান নষ্ট হতে পারে বলে বাদী অভিযোগে উল্লেখ করে।
অভিযোগে বাদী আরও উল্লেখ করে, এ সময় বাদীর ঘর থেকে আসামীরা ৪০ হাজার টাকা নিয়ে যায়। উপরোক্ত সকল ঘটনাই অসত্য ও মিথ্যা বানোয়াট বটে। শিল্পী বেগম সম্পর্কে আমার ভাজিতা বউ, মনোমালিন্য ও কথা কাটাকাটি জের ধরে, আমাদের হেয় করার উদ্দেশ্য শিল্পী বেগম ও তার স্বামী জুলহাস আকন থানায় মিথ্যা অভিযোগ করেছে। প্রকৃতপক্ষে শিল্পী বেগম ডাক্তারের রিপোর্ট অনুযায়ী গত ৩ মাস যাবৎ কোন গর্ভধারণ করেনি।
প্রকাশিত সংবাদের পুলিশের যে বক্তব্য লেখা হয়েছে তাও মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন তিনি। আমরা জুলহাস বা শিল্পী বেগমের উপর কোন ধরনের হামলা বা মারধর করিনি। আমি ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায় বিচার চাই এবং আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *