১৪০ পিস ইয়াবা উদ্ধার চৌদ্দগ্রাম থানায় আরমানের বিরুদ্ধে মাদক আইনে মামলা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৮ অক্টোবর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে এনামুল হক আরমানের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। এরপর তাঁকে রোববার রাত পৌনে ১১টার দিকে কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে র‌্যাব-৭ ফেনী থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যায়। গতকাল সোমবার কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের জেলার মোঃ ফোরকান ওয়াহিদ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদক সেবনের অভিযোগে আরমানকে ছয় মাসের কারাদন্ড দেয়া হয়। ফেনী থেকে রাতে কুমিল্লা কারাগারে নিয়ে আসে র‌্যাব-৭ এর একটি টিম। এছাড়া ১৪০ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় র‌্যাব বাদী হয়ে আরমানের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা করেছে।

র‌্যাবের দাবি, রোববার ভোরে জেলার সীমান্তবর্তী আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের পরিবহন ব্যবসায়ী মনির চৌধুরীর বাড়ি থেকে ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট ও আরমানকে গ্রেফতার করা হয়। বাড়ির মালিক মনির চৌধুরী স্টার লাইন পরিবহনের মালিক ও ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিনের ভগ্নিপতি। পরিবহনের ব্যবসার সাথে জড়িত থাকার কারণে আলা উদ্দিন ও মনির চৌধুরীর সাথে ঘনিষ্ঠতা ছিল সম্রাট ও আরমানের। গ্রেফতারকালে আরমান মদ্যপ অবস্থায় থাকায় ভ্রাম্যমাণ আদালতে তাকে বিনাশ্রম ৬ মাসের কারাদন্ড দেয়া হয়।

রোববার সন্ধ্যায় র‌্যাব কড়া নিরাপত্তার মধ্য দিয়ে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে ফেনী ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে নেয়া হয় আরমানকে। এরপর স্থলপথে আরমানকে র‌্যাবের ফেনী কার্যালয়ে নেয়া হয়। রাতে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ জানান, আরমানের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় র‌্যাব-৭ এর এসআই সজিব মিয়া বাদী হয়ে মাদক আইনে থানায় অভিযোগ দাখিল করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *