ভোলার চরফ্যাসনে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার,মামলা দায়ের

ভোলা প্রতিনিধি, কামরুজ্জামান শাহীন, ২৮ মার্চ ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ভোলার চরফ্যাসনে আব্দুল জব্বার মাস্টার (৭০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার এতিমখানা সংলগ্ন একটি নির্মাণাধীন ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জব্বার মাস্টার চরফ্যাসন পৌরসভা ৭নং ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানান, মঙ্গলবার এশার নামাজ পড়তে গিয়ে আর বাড়ি ফেরেনি। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পর বুধবার সকালে এতিমখানার নির্মাণাধীন ভবনের মধ্যে তার লাশ পাওয়া যায়।

নিহতের ছোট ছেলে মাসুদ (৩৩) জানান, আমার বাবা স্থানীয় মাদকসেবীদের ও মাদক কেনাবেচার বিরুদ্ধে স্বোচ্চার ও প্রতিবাদী ছিলেন। এর জের ধরেই হত্যাকান্ড হতে পারে। আমি এই পরিকল্পিত হত্যাকান্ডের সুষ্ঠু বিচার চাই।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মু.এনামুল হক বলেন, এই হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

তিনি আরো জানান, এ ঘটনায় নিহত আঃ জব্বার মাষ্টারের ছোট ছেলে মাসুদ বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আমরা এ ব্যাপারে অবশ্যই তদন্ত সাপেক্ষে কার্যকরী ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *