ফরিদগঞ্জে শীতার্তদের মাঝে দানবীর এম.এ হান্নান শীতবস্ত্র বিতরণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২৭ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : প্রতি শীত মৌসুমেই ফরিদগঞ্জে গরিবের বন্ধু খ্যাত, দানবীর আলহাজ্ব এম এ হান্নান অসহায় শীতার্থ, অস্বচ্ছল সিএনজি, অটো ও রিক্সা চালকদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন। গতকালও একই ধারাবাহিকতায় ফরিদগঞ্জ উপজেলা সদরের বাসস্ট্যান্ডে উল্লেখিত চালকদের মাঝে এম এ হান্নানের পক্ষে প্রতিনিধিগন উপস্থিত থেকে একহাজার পিস শীতবস্ত্র বিতরন করে।

এ সময় সাবেক রাষ্টপতি জিয়াউর রহমানের মাগফিরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। এম.এ হান্নান শিক্ষা-মানব কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে ফরিদগঞ্জ পৌর বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে শীতার্ত রিক্সা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আয়োজকরা জানান, গত ৮ দিনে তারা পুরো উপজেলায় ২০ হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। তারই অংশ হিসেবে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে শীতবস্ত্র বিতরন করেন সাবেক পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মঞ্জিল হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর খসরু মোল্লা, সাংগঠনিক সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, আব্দুল খালেক পাটওয়ারী, দপ্তর সম্পাদক ফারুক আহমেদ, প্রচার সম্পাদক মাসুদ আলম, রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ভূঁইয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহব্বায়ক নান্টু, আমজাদ হোসেন শিপন, ফারুক খাঁন, পৌর যুবদলের আহব্বায়ক ইমাম হোসেন পাটওয়ারী, যুগ্ম আহব্বায়ক সোহাগ পাটওয়ারীসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *