বগুড়ায় গ্যারেজ মালিক খুন, আটক ২

বগুড়া প্রতিনিধি, নজরুল ইসলাম , ১৯ জানুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) :  বগুড়া সদরের সাবগ্রাম কুরশাপাড়া এলাকায় ছুরিকাঘাতে শাহীন আকন্দ (৩৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। তিনি মৃত আলহাজ এলাহী বকসের ছেলে। তিনি একটি রিক্সা গ্যারেজ চালাতেন। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই এলাকার সালাম (৩০) ও সোহাগ রহমান (২৮) নামে দুই যুবককে গ্রেফতার করেছে।

বগুড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতারকৃতরা মদ খেয়ে এসে রাত ২টার দিকে শাহীনের গ্যারেজের সামনে উচ্ছৃঙ্খল আচরণ করছিলো। এসময় গ্যারেজ মালিক বিষয়টি টের পেয়ে গভীর রাতে গ্যারেজের সামনে কেন তারা এমন করছেন জানতে চান। এতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে শাহীনের ওপর চড়াও হয় এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় শাহীনকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাতেই তিনি মারা যান।

বগুড়া সদর থানা ওসি এমদাদ হোসেন জানান, খবর পেয়েই তারা সাবগ্রাম এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত থাকার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছেন। লাশ ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে নেওয়া হয়েছে। স্থানীয়রা জানান, এর আগে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নিহত শাহীন আকন্দের বড় ভাই জাহাঙ্গীর হোসেনকে খুন করা হয়। এর কিছুদিন পর তার পিতা মারা গেলে একমাত্র অংশীদার শাহীনকে হত্যা করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *