ফরিদগঞ্জে যুবক কর্তৃক শিশু ধর্ষন

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০১ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ফরিদগঞ্জে এক শিশু ধর্ষন করেছে একই বাড়ির যুবক আল-আমিন। ঘটনাটি উপজেলার চর দুঃখিয়া ইউনিয়নের বিশকাটালি গ্রামের খন্দকার বাড়িতে ৩১ আগস্ট মঙ্গলবার সন্ধ্যায় ঘটে। বাড়ীর দুবাই প্রবাসী আলী হোসেনের লম্পট ছেলে আল-আমিন চকলেট খাওয়ার লোভ দেখিয়ে সাত বছরের শিশুটিকে ধর্ষন করে।

ঘটনার শিকার শিশু স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রথম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত আল আমিন খন্দকার (২০) কে মঙ্গলবার রাতেই আটক করে থানায় নিয়ে আসে। পরেরদিন ১ সেপ্টম্বর বুধবার শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ আটককৃত আল-আমিনকে চাঁদপুর আদালতে প্রেরণ করে। এছাড়া ঐ শিশুকে পুলিশি হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর মেডিকেলে প্রেরণ করেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, শিশুটির মা পার্শ্ববর্তী আলগীবাজারে ব্যাঙ্কে গেলে ঘটনার সময় অভিযুক্ত ধর্ষক আল-আমিন শিশুকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে তাদের বসত ঘরে ডেকে নেয়। এসময় তাদের ঘরে কেউ না থাকার সুযোগে আল-আমিন শিশুকে ধর্ষন করে। বাড়ী ফিরে আসলে বিষয়টি শিশু তার মার কাছে বলে দেয়।

পরে শিশুর মা পরিবারের অন্য সদস্য ও এলাকার গণ্যমান্যদের জানালে আল-আমিনের মামাসহ এলাকার একটি প্রভারশালী মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ সংবাদ পেয়ে মঙ্গলবার গভীর রাতে অভিযুক্ত ধর্ষক আল-আমিনকে আটক করে থানায় নিয়ে আসে।

এই বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই পুলিশ অভিযুক্ত আল-আমিনকে তার বাড়ি থেকে আটক করে। শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এছাড়া শিশুকে পুলিশি হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *