ফরিদগঞ্জে বর্ণমালা কিন্ডারগার্টেন’র বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২৭ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আগ্রহ আর উৎকন্ঠা নিয়ে বিদ্যালয়ের শিশু শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে সকালের কুয়াশাচ্ছন্ন পরিবেশের মধ্যদিয়ে চাঁদপুরের ফরিদগঞ্জ সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বর্ণমালা কিন্ডারগার্টেন এর বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও শিক্ষার্থীদের মেধা পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। করোনাকালীন দীর্ঘ সময়ের পর এ উপলক্ষে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে বিদ্যালয়ের মাঠে কিন্ডারগার্টেন’র অভিভবাক, শিক্ষক-শিক্ষার্থী, এলাকাবাসীর উপস্থিতিতে অতিথীগন গত এক বছরের ফলাফল শিক্ষাব্যবস্থা খেলাধুলা ও বিদ্যালয়টির চমৎকার পরিবেশ নিয়ে সন্তোষ জনক আলোচনা করেন।

বর্ণমালা কিন্ডারগার্টেন’র সাবেক সভাপতি মো. নুরুন্নবী নোমান’র সভাপতিত্বে ও বর্ণমালা কিন্ডারগার্টেন’র প্রতিষ্ঠাতা পরিচালক মো. মামুন হোসাইন’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার হারুন অর রশিদ সাগর, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সমাজসেবক তাফাজ্জল হোসেন প্রমুখ।

এসময় বিদ্যালয়টির আঙ্গিনায় দেশের গুরুত্বপূর্ণ তথ্য চিত্র ও বীর শ্রেষ্ঠদের ছবিসহ শিশুদের মেধা বিকাশে কাজ করার জন্য নানা উদ্যোগ ও শিশুদের মাঝে আদর্শ শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার লক্ষে প্রতিষ্ঠিত মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান বর্ণমালা কিন্ডার গার্টেন’র পরিচালনা পরর্ষদ, শিক্ষক-শিক্ষার্থীদের চলাফেরা আচরণ আচরণে ও সঠিক পাঠ দানের ভূয়সী প্রশংসা করছেন অভিভাবক ও অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *