ফরিদগঞ্জে গ্যাস সিলিন্ডার লিকেজে মা ছেলে অগ্নীদগ্ধ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১০ জুন, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ফরিদগঞ্জে গ্যাস সিলিন্ডার লিকেজে সৃষ্ট অগ্নীকাণ্ডে মা ও ছেলে অগ্নীদগ্ধ হয়েছে। শুক্রবার (১০জুন) সকালে উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামের সূত্রধর বাড়িতে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ছেলে অমর সূত্রধর (২৩) ও মা মীরা সূত্রধর (৪৫) কে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে উপজেলার গাজীপুর গ্রামের সূত্রধর বাড়ির রসরাজ সূত্রধরে ছেলে অমর সূত্রধর চুলা জ্বালাতে গেলে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে তার গায়ে আগুন লেগে যায়। ছেলের গায়ে আগুণ লাগার দৃশ্য দেখে মা মীরা সূত্রধর তাকে বাঁচাতে গিয়ে তিনিও অগ্নীদগ্ধ হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠিয়ে দেওয়া হয়। বর্তমানে তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অগ্নীদগ্ধের বিষয়টি নিশ্চিত করে জানান, মা ছেলের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *