how do binary options sites make money robo de opções binárias gratis download first binary option review opciones binarias 10

নীলফামারীতে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন কর্মশালা

নীলফামারী জেলা প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ২৭ সেপ্টেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান এই প্রতিপাদ্যে নীলফামারী সিভিল সার্জন কার্যালয়ে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের সাথে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১ টা সময় জেলা সিভিল সার্জন অফিসের আয়োজনে সদর আধুনিক হাসপাতালের সম্মেলন কক্ষে জাতীয় পুষ্টি সেবা, জনস্থাস্থ্য পুষ্টি প্রতিষ্টান, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বাস্তবায়নে এ কর্মশালা অনুষ্টিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর কবির, জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. মো. মেজবাহুল হাছান চৌধুরী, (এম ও) সিভিল সার্জন অফিস আবু হেনা মোস্তফা কামাল প্রমূখ।

এসময় সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর কবির বলেন, নীলফামারী জেলায় ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন “এ” প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। জেলায় ৬টি উপজেলা ও ৪টি পৌরসভা মোট কেন্দ্র ১হাজার ৫শত ৮৭ টি। সেচ্ছাসেবকের সংখ্যা তিন হাজার একশত ৭৪ জন। প্রথম সারীর সুপার ভাইরজার ১ শত ৯১ জন। ৬-১১ মাস বয়সী ২৯ হাজার ৮শত ৮৯ জন শিশুকে একটি করে লীল রঙের ক্যাপসুল এবং ১২-৬৯মাস বয়সী ২লক্ষ ৭১হাজার ১শত ৯০ জন শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ প্লাজ ক্যাপসুল খাওয়ান হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *