মাদারীপুরে করোনা নতুন আক্রান্ত ২ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ জন

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমন, ০৪ মে  ২০২০ (বিডি ক্রইম নিউজ ২৪) : মাদারীপুরে করোনা আক্রান্ত ৬ জন সুস্থ হয়ে যাওয়ায় সোমবার ছাড়পত্র প্রদান করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এর মধ্যে মাদারীপুর সদর উপজেলার ৪ জন, শিবচর ও রাজৈর উপজেলায় একজন করে। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এর মধ্যে একজন শিবচর উপজেলার পৌরসভা এলাকার ফল ব্যবসায়ী ও অপরজন ঢাকা থেকে আসা রাজৈর উপজেলায় বদরপাশা ইউনিয়নের শংকরদী গ্রামের যুবক। যাদের বয়স যথাক্রমে ২০ ও ১৯ বছর। এ পর্যন্ত মাদারীপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ৩৮ জন। এর মধ্যে সদর উপজেলায় ১০, শিবচর উপজেলা ২০, রাজৈর উপজেলা ৭ ও কালকিনি উপজেলায় ১ জন। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন অফিস।

মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ আরো জানান, এ পর্যন্ত মোট ২২ জন সুস্থ হয়েছেন। বর্তমানে আইসোলেশনে রয়েছেন ৯ জন। এর মধ্যে মাদারীপুর সদর হাসপাতালে ৬ জন, রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে নেয়ার প্রক্রিয়া চলছে। ৩ এপ্রিল থেকে এ পর্যন্ত ৬৭৯ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এর মধ্যে ৫৫৪ জনের রিপোর্ট পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *