নীলফামারীতে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলো যারা

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ১২ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীর সৈয়দপুরে লকডাউনের কারনে কর্মহীনদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা (জিআর) ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার (১২জুলাই) দুপুরে সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক হাজার অটোরিকশা ও ভ্যান চালকদের মাঝে চাল ৫ কেজি, আলু ২ কেজি, তেল আধা কেজি, মসুর ডাল ১ কেজি ও লবণ ১ কেজি এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম। এছাড়াও উপস্থিত ছিলেন, খাতামধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল চৌধুরী, ইউপি সদস্য ইলিয়াছ আলী, চেয়ারম্যানের সহকারী মোহাইমিনুল ইসলাম ঝন্টু প্রমুখ।

খাতামধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল চৌধুরী বলেন, করোনার কারণে লকডাউন থাকায় অটো-রিকশা ও ভ্যান চালকরা সংসার চালাতে হিমশিম খাচ্ছেন। সে কারণে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তাদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

উপজেলা নির্বাহি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম জানান, চলতি লকডাউনের কারনে সারা দেশে শহর ও গ্রামে কর্মজীবী মানুষ কর্মহীন অবস্থায় আছে। এসব মানুষের তালিকা করে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা এই খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *