নীলফামারীতে করোনা প্রতিরোধে বাসার সুরক্ষা সামগ্রী বিতরণ

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ১৬ আগস্ট ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ‘বাংলাদেশের প্রশাসন, আপনার পাশে সর্বক্ষণ’ এই শ্লোগানে নীলফামারীতে করোনা মহামারী প্রতিরোধে মাসজুড়ে জনসচেতনতা তৈরী ও সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু করেছে বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন (বাসা)।

জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার (১৬ আগষ্ট) বিকাল ৫টার দিকে জেলা শহরের ডিসির মোড় বঙ্গবন্ধু চত্বরে ওই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।

জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী বলেন, করোনা মহামারী প্রতিরোধে শোকের মাসজুড়ে জনসচেতনতা তৈরী ও সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি চলমান থাকবে। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের লেডিস ক্লাব চত্বরে ৫০ জন দরিদ্র নারীর মাঝে ১০ কেজি করে চাল, এক কেজি করে ডাল ও চিনি, গুড়া দুধ, সেমাই ও সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজাহারুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী জয়নুল আবেদীন, অতিরক্তি জেলা ম্যাজিস্ট্রেট মির্জা মুরাদ হাসান বেগ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার, সদর এসিল্যান্ড মফিজুর রহমান প্রমুখ।

উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসকের সহধর্মীনী ফাতেহা শিরিন চৌধুরী। বিতরন অনুষ্ঠান শেষে ক্লাব চত্বরে বৃক্ষ রোপন করেন লেডিস ক্লাবের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *