নরসিংদী ইয়াবাসহ ইউনিয়ন যুবলীগের সভাপতি গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২০ সেপ্টেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মনোহরদীতে নিষিদ্ধ ইয়াবা টেবলেটসহ ফরিদুল আলম ভূঞা তুষার (২৮) নামে একদুয়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতিকে গ্রেফতার করেছে মনোহরদী থানা পুলিশ। এসময় নাইম প্রধান (১৯) নামে তার এক সহযোগীকেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তুষার একদুয়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বিলাগী গ্রামের ফেরদৌস আলম ভূঞার পুত্র। সহযোগী নাইম একই গ্রামের বাদল মিয়ার পুত্র। বুধবার ১৮ সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের বিলাগী গ্রাম থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, বুধবার দিবাগত রাতে মনোহরদী থানার উপ পরিদর্শক (এসআই) আমিরুল ইসলামের নেতৃত্বে টহল পুলিশ হাতিরদিয়া এলাকায় দায়িত্বপালন করছিল। রাত ৩ টায় হাতিরদিয়া-দুলালপুর রাস্তার বিলাগী কবরস্থানের সামনে দাঁড়িয়ে ছিল একদুয়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল আলম ভূঞা তুষার ও তার সহযোগী নাইম প্রধান। এসময় পুলিশের সন্দেহ হলে দুজনকে আটক করে। পরে তাদের কাছ থেকে ১৬পিস নিষিদ্ধ  ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।

উপ পরিদর্শক আমিরুল ইসলাম বলেন, আটককৃত তুষার এবং নাইম এলাকার চিহ্নিত মাদকসেবী। বুধবার রাতে টহলরত অবস্থায় ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃত দুজনকে মাদক মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *