নরসিংদীর রায়পুরায় দুর্বৃত্তদের গুলিতে  ইউপি চেয়ারম্যান সিরাজুল হক নিহত

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৩ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউপি চেয়ারম্যান সিরাজুল হককে গুলি ও কুপিয়ে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা।পরে গুরুতর আহত অবস্থায় ঢকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারাযায়।

জানা যায়, আজ (৩ মে) বৃহস্পতিবার দুপুরে উপজেলার সায়দাবাদ ফেরীঘাট থেকে ভাড়া মটরসাইকেল যোগে বাঁশগাড়ী যাচ্ছিলেন চেয়ারম্যান সিরাজুল হক। পরে আড়াকান্দা এলাকায় রাস্তার পাশ থেকে গুরুত্বর রক্তাক্ত অবস্থায় চেয়ারম্যানকে উদ্ধার করে স্থানীয়রা, তাকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পরে কর্তব্যরত চিকিৎসক চেয়ারম্যানের অবস্থা আশঙ্কাজনক দেখে দ্রুত ঢাকায় প্রেরণ করেন। তিনি ঢাকা যাওয়ার পথে রাস্থায় মারাজান। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন জানান, দুর্বৃত্তরা চেয়ারম্যানকে গুলি ও কুপিয়ে জখম করে রাস্তার পাশে ফেলে রাখে।

পথচারীরা তাকে উদ্ধার করে দ্রুত রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। এরপরে তিনি পথেই মারাযায়।এ সংবাদ পেয়ে রায়পুরায় উত্তেজনা বীরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *