নরসিংদীর মনোহরদীতে পূর্ব পরিকল্পিত  ভাবে ফার্নিচার ব্যবসায়ীকে হত্যা

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ৩০ অক্টোবর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মনোহরদীতে পূর্ব পরিকল্পিত ভাবে আনোয়ার হোসেন মুকিল নামে এক ফার্নিসার ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।গত ২৬ আক্টোবর শনিবার রাতে উপজেলার বীরগাঁও চৌরাস্তা বাজারের  পাশে এ ঘটনাটি ঘটে। নিহত মুকুল ওই বাজারের ফার্নিসার ব্যবসায়ী।

পুলিশও এলাকাবাসী সূত্রে জানাযায়, আনোয়ার হোসেন মুকুলের দোকানের কাঠমিস্ত্রির কাজ করে প্রদীপ( ২৫)। প্রদীপ গত দুই মাস পূর্বে ৬০ হাজার টাকা দাদন নেয় মুকুলের কাছ থেকে। টাকা নেয়ার পর সে আর কাজে আসেনি। টাকাও ফেরত দেয়নি। গত শনিবার রাতে বাজারের দক্ষিণ পাশে প্রদীপকে পেয়ে দাদনের টাকা ফেরত চান নিহত মুকুল। এসময় সে টাকা দিতে অস্বীকার করে।

এক পর্যায়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হলে প্রদীপের ভাই খোকন মোদক, দীলিপ মোদক, চন্দন মোদক, লাঠিসোটা নিয়ে মুকুলকে এলোপাতাড়ি পেটাতে থাকে। একপর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পরে নিহত মুকুলকের লোকজন এসে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার অবস্থা অবনতি দেখে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরদিন রবিবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

মনোহরদী থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, এঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। প্রধান আসামিসহ দুজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *