নরসিংদীতে নতুন ৩১ জন করোনা রোগী সনাক্ত, মোট আক্রান্ত ১৬৫, সুস্থ-৪জন

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২২ এপ্রিল ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলায় নতুন করে আরো ৩১ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে। প্রতিদিন বাড়ছে চলছে নরসিংদীতে করোনা আক্রান্তের সংখ্যা। ইতোমধ্যে নরসিংদী জেলার সব কয়টি উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। নতুন ৩১ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী সর্বমোট আক্রান্তের সংখ্যা ১৬৫ জন। সুস্থ হয়েছেন ৪ জন।

বুধবার (২২ এপ্রিল) নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সী সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (২২ এপ্রিল) নতুন আক্রান্ত ৩১ জন এর মধ্যে নরসিংদী সদর উপজেলায় ১০ জন, রায়পুরায় ৭ জন, পলাশ ২ জন ও বেলাবো উপজেলায় ১২জন। রবিবার (১৯ ও ২০এপ্রিল) আরো ১১২ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে আজ বুধবার বিকালে তাদের মধ্যে নতুন ৩১ জনের রিপোর্ট পজেটিভ আসে।

বুধবার (২২ এপ্রিল) বিকাল পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ৮২ জন, রায়পুরায় ৩১ জন, শিবপুরে ১৭ জন, পলাশ উপজেলায় ৭ জন, মনোহরদীতে ৫ জন ও বেলাব উপজেলায় ২৩ জন আক্রান্ত হয়েছে। নরসিংদী জেলায় এ পর্যন্ত ৫ শত ৯৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে এ পর্যন্ত ১৬৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী জেলা হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রোগিদের বাড়ীতে স্থাপিত আইসোলেশন এ রাখার ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য যে, মাধবদী পাইকারচর ইউনিয়নের আমির হোসেন (৪৫) নামের একজন করোনা রোগী ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপুর গ্রামের প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি শামিম মিয়া ও নরসিংদী সদর হাসপাতালের ৩ জন কর্মচারী সুস্থ হয়ে নিজ বাড়িতে ফিরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *