নরসিংদীতে ট্রেনের ধাক্কা কলেজ শিহ্মার্থী নিহত

নরসিংদী জেলা প্রতিনিধি, কে এইচ.নজরুল ইসলাম, ০৭ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীতে রেললাইন পার হওয়ায় সময় ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন তনয়া ইসলাম মিতু (২০) নামের এক কলেজ শিহ্মার্থী। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনাটও ঘটে। নিহত শিহ্মার্থী মিতু নরসিংদী সরকারি কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের শিহ্মার্থী।

স্বজনরা জানান, মিতুর গাজীপুরের কাপাসিয়া উপজেলার গিয়াসপুর গ্রামের তার বাবার বাড়ি। ছোটবেলা থেকেই নরসিংদী মনোহরদী পৌর এলাকায় নানা বাড়িতে থেকে মিতু লেখাপড়া করছিলেন। নানা অর্জুনচর গ্রামের মৃত মোসলেহ উদ্দিন।নরসিংদী সরকারি কলেজের সম্মান শ্রেণীর রসায়ন বিভাগের দ্বিতীয় বর্ষের শিহ্মর্থী ছিলেন মিতু।

বৃহস্পতিবার সকালে মনোহরদী থেকে ক্লাস করার জন্য নরসিংদী সরকারি কলেজে আসেন। বিকেলে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকায় দুর্ঘটনার শিকার হন মিতু। মোবাইল ফোনে কথা বলতে বলতে মিতু রেললাইন পার হচ্ছিলেন। তখন ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে পড়ে যান।ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নানী রাজিয়া সুলতানা বলেন, ‘বাবা মায়ের বিচ্ছেদের পর মিতু ছোটবেলা থেকে আমার কাছে মানুষ হয়েছে। আমি তাকে লেখাপড়া শিহ্মাচ্ছি। ক্লাস করার জন্য সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফিরোজ আহমেদ বলেন, নিহত কলেজ শিহ্মার্থী মোবাইলে কথা বলতে বলতে অসাবধানতাবশত রেল লাইন পার হচ্ছিলেন। এসময় দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে জেনেছি। ঘটনার পর নিহতের পরিবারের লোকজনের সাথে যোগাযোগ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *