নরসিংদীকে উন্নয়নের মডেল হিসেবে এগিয়ে নিয়ে যেতে চাই নরসিংদীকেঃ জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৩ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীকে উন্নয়নের মডেল হিসেবে এগিয়ে নিয়ে যেতে চাই। জেলার সার্বিক উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবান করতে সরকারের পাশাপাশি সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।আমাদের প্রত্যেকের পরিশ্রম ও আন্তরিকতার কারণে সফলতার সাথে এগিয়ে যাচ্ছে নরসিংদী জেলা।

নিজেকে দেশের উন্নয়নকর্মী হিসেবে চিহ্নিত করে নিজেদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।সঠিক দায়িত্ব পালনই উন্নয়ন সংশ্লিষ্ট কর্মীদের সাফল্য ও অর্জন। দেশের উন্নয়নে ও জাতির কল্যাণে নিজেকে নিবেদিত হতে হবে। এই জেলার উন্নয়নে আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বৃহস্পতিবার(১২ এপ্রিল) সকাল ১১ টায় নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন মনোহরদী উপজেলা পর্যায়ের কর্মকর্তা, সুশীল সমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মতবিনিময় সভায় এসব কথা বলেন।মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শহিদ উল্লাহ।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন আরো বলেন, বর্তমান প্রজন্ম যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে অদূর ভবিষ্যতে বাংলাদেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল হবে, নতুন নতুন ক্ষেত্রে বাংলাদেশের তরুণরা তাদের প্রতিভার ছাপ রাখবে। বর্তমান প্রজন্ম আরো অনেক বেশি সৃষ্টিশীল, প্রতিক্রিয়াশীল হবে বলে আশা রাখি।

নারী-পুরুষ নির্বিশেষে আবাল বৃদ্ধ-বনিতা সকলের কাছে আমরা সহযোগিতা চাই, যেন এই বাংলাদেশকে আমরা জাতির পিতার স্বপ্নের ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত উন্নত-সম্মৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে পারি।তিনি মনে করেন সকলের সহযোগিতা পেলে নরসিংদী জেলাকে আরো একধাপ উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।

মতবিনিময় শেষে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন মনোহরদী উপজেলা ভূমি অফিস, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থায়ী অবকাঠামো নির্মাণ প্রকল্প পরিদর্শন, শুকুন্দী ইউনিয়ন ভূমি অফিস ও মনোহরদী পৌরসভা পরিদর্শন করেন। এছাড়াও জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মুক্তিযোদ্ধা কর্ণার ও ডিজিটাল হাজিরা, উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষ রোপনের মাধ্যমে সবুজায়নের উদ্বোধন করেন এবং কমপ্লেক্স ভবন ছাদবাগানের ফলক উন্মোচন করেন।

তিনি মনোহরদী উপজেলা প্রশাসনের সুশৃঙ্খল পরিবেশের প্রশংসা করেন। মতবিনিময় সভার পূর্বে জেলা প্রশাসককে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শহিদ উল্লাহ’র নেতৃত্বে উপজেলার সকল দপ্তর, মনোহরদী উপজেলা আ’লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক প্রিয়া শীষ রায়সহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ, মনোহরদী উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে কমান্ডার মতিউর রহমান তারা ও ডেপুটি কমান্ডার আশরাফুল ইসলাম, মনোহরদী প্রেসক্লাবের পক্ষ হতে সভাপতি নাজমুল সাখাওয়াত হোসেন ও সহ-সভাপতি শাহজালাল হীরা, শিক্ষক, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও উপজেলার সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ পৃথকভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক, মনোহরদী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আস সাদিকজামান, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানা অফিসার ইন-চার্জ মোঃ ফখরউদ্দিন ভূইয়া, মনোহরদী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান তারা, বড়চাপা ইউপি চেয়ারম্যান এম. সুলতান উদ্দিন, মনোহরদী প্রেসক্লাবের সভাপতি নাজমুল সাখাওয়াত হোসেন, অধ্যাপিকা নাজমা ছাদেক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *