ঝিনাইদহে যাত্রীবাহী পুর্বাশা বাসের ধাক্কায় এক কারা রক্ষী নিহত, আহত এক

ঝিনাইদহ প্রতিনিধি, জাহিদুর রহমান তারিক, ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহে বাস চাপায় জুলফিকার আলী (৩৪) নামে এক কারারক্ষী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন শাকিল হোসেন (২৩) নামে আরেকজন কারা রক্ষী।

রোববার রাত সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কে ঝিনাইদহ কারাগারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুলফিকার আলীর বাড়ি যশোরের মনিরামপুরে এবং আহত শাকিলের বাড়ির নড়াইলের লোহা গাড়ায়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, সন্ধ্যায় ঝিনাইদহ শহর থেকে জুলফিকার ও শাকিল মোটরসাইকেলে করে তাদের ডান পাশে রাস্তা জেলা কারাগারের দিকে মোড় নিতেই পেছন দিক থেকে আসা দুরপাল্লার একটি গাড়ী ধাক্কা দেই।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গা গামী দ্রুতগতির যাত্রীবাহী পুর্বাশা বাস মোটর সাইকেল টিকে স্বজরে ধাক্কা দিয়ে পিশে ফেলে। এতে জুলফিকার ও শাকিল গুরুতর আহত হন।

আহত অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জুলফিকারকে মৃত ঘোষণা করেন। ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন শাকিলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *