শৈলকুপায় সামাজিক বিরোধে প্রতিপক্ষের হামালায় মহিলাসহ আহত ৫

ঝিনাইদহ প্রতিনিধি, জাহিদুর রহমান তারিক, ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় ২জন মহিলাসহ অন্তত ৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নিত্যানন্দন পুর ইউনিয়নের ভান্ডারী পাড়া গ্রামে। এঘটনায় শৈলকুপা থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভান্ডারীপাড়া গ্রামের বিল্লাল হোসেনরে সাথে র্দীঘদিন ধরে সামাজিক বিরোধ চলে আসছিল একই গ্রামের রফিকুলের। এরই জেল ধরে রোববার সন্ধায় বাড়ীর পাশে মাঠে ঘাস কাটাকে কেন্দ্রকরে বিল্লালের ছেলে ফরিদুলের সাথে রফিকুলের বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে রফিকুল ভান্ডারীপাড়া গ্রামের সফু গাজী, সেলিম গাজী, ও পরভাতীসহ কয়েকজন মিলে বিল্লালের বাড়ীতে রামদা, চাপাতি, লোহার রড ও লাঠিসোটা নিয়ে অর্তকিত হামলা চালায়। এসময় আহত হন বিল্লালের ছেলে মিজানুর (১৮) ও ফরিদুল (১১), রস্তমের ছেলে অকিদুল (২৯), বিল্লালের স্ত্রী রুপিয়া (৩৫) ও আসমা (৫৫)। এলাকাবাসী তাদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করে।

এঘটনায় বিল্লাল হোসেন বাদী শৈলকুপায় থানায় মামলা দায়ের করেছেন। যার মামলা নং ২১ তাখির ২৬-২-০২-১৮ইং। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানায়, মাঠে ঘাস কাটা কে কেন্দ্র করে হামলায় কয়েকজন আহত হয়েছে।

এঘটনায় বিল্লাল হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মামলার প্রধান আসামী রফিকুল নামে এক জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *