চৌদ্দগ্রাম জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সভা অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ৩১ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান এ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবাহান ভূইয়া হাসান।

জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানে স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র জিএম মীরু হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা ছাকিনা বেগম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোর্শেদ আলম, চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চকমা, প্রাথমিক শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান বাবুলু, সাপ্তাহিক আমাদের প্রত্যাশা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুল জলিল রিপন, ইসলামিক ফাউন্ডেশন ফিল্ড সুপারভাইজার জহিরুল ইসলাম, সাংবাদিক আবদুল মান্নান প্রমুখ।

আগামী ৫ জুন থেকে ১৯ জুন উপজেলা একটি পৌরসভা ও তের ইউনিয়নের ৩৩৭টি (অস্থায়ী ৩৩৬ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্থায়ী-১) কেন্দ্রে সাড়ে ৯৮ হাজার (৬-১১ মাস ১২ হাজার ও ১২-৫৯ মাস ৮৬ হাজার ৬শ) শিশু কে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এমওডিসি ডাঃ আতিকুল ইসলাম সভার বিস্তারিত তুলে ধরেণ এবং পরিসংখ্যানবিদ হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, মসজিদের ইমামসহ স্বাস্থ্যবিভাগ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *