a binary option with 3 different payouts como funciona media movel em uma opções binárias kiên thức menjadi vip olymp trade

চৌদ্দগ্রাম জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ২০২০ উদ্ভোধন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৪ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সারা দেশের ন্যায় চৌদ্দগ্রামে গত রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন-২০২০ শুভ উদ্ভোধন করা হয়েছে। উক্ত উদ্ভোধনী সভায় প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, এতে সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান।

উপজেলা পরিসংখ্যান অফিসার হাবিবুর রহমানের পরিচলানায় উক্ত সভা অন্যদের মাঝে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাকিনা বেগম, চৌদ্দগ্রাম পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম কামাল, পৌর প্রকৌশলী আবদুল আলিম, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মেছবাহ উদ্দিন, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ আমিনুল ইসলাম, ইপিআই টেকশিয়ান আনোয়ার হোসেন, প্রমুখ।

আলোচনার শেষে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা একটি শিশুকে ভিটামিন “এ” প্লাস ক্যাপসুল খাওয়ায়ে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন-২০২০ উদ্ভোধন করেন।

উল্লেখ্য ৪ঠা অক্টোবর থেকে আগামী ১৭ই অক্টোবর পর্যন্ত চৌদ্দগ্রাম উপজেলায় একটি স্থায়ী টিকা কেন্দ্রে ও ৩৩৬টি অস্থায়ী টিকা কেন্দ্রে ৬-১১মাস বয়সী ১২ হাজার শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৪৯ মাস বয়সী ৮৭ হাজার শিশুকে একটি লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওনো হইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *