চৌদ্দগ্রামে সড়ক দূর্ঘটনায় পিকআপ চালকসহ নিহত-২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২৭ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে দুইটি পিকআপ ও ট্রাকের সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও অপর ৫ জন আহত হয়েছেন। শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা ইউনিয়নের আমজাদের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন; ফেনী ফুলগাজী উপজেলার বৈরাগপুর গ্রামের মমিনুল হকের ছেলে সাদ্দাম হোসেন(২৮) ও চিওড়া ইউনিয়নের সারপটি গ্রামের গাজী এয়াছিন ড্রাইভারের স্ত্রী হাছিনা বেগম(৩৫)। দুর্ঘটনার তথ্যটি নিশ্চিত করেছেন সার্জেন্ট মোঃ মাহমুদুন্নবী।

জানা গেছে, মহাসড়কের আমজাদের বাজার এলাকায় ঢাকাগামী দুইটি পিকআপ একটি অপরটিকে এবং একটি ট্রাক দূর্ঘটনা কবলিত পিকআপকে ধাক্কা দেয়। এতে গাড়ি তিনটির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় গাড়ি চালক-হেলপার সাদ্দাম হোসেন, শরীফুল ইসলাম, হেলাল, জাকির হোসেন, পথচারী হাছিনা বেগম, তাঁর মেয়ে জান্নাত ও নাতিন ঋতু আহত হয়।

খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক চালক সাদ্দাম হোসেনকে মৃত ঘোষণা করে। অবস্থার অবনতি হওয়ায় পথচারী হাছিনা বেগমকে ঢাকায় নেয়ার পথে হাছিনা বেগমের মৃত্যু হয়। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাহমুদুন্নবী বলেন, ‘দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *